গৌরনদীর ছাএলীগ বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নিলো জেলা ছাএলীগ, স্ব-পদে বহাল।

বরিশাল উপজেলার গৌরনদী শাখার সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপ্রতি মোঃ সাখাওয়াত হোসেন সুজন,ও গৌরনদী পৌর ছাএলীগ সভাপ্রতি মোঃ মিলন খলিফা,এবং সরকারী গৌরনদী কলেজ ছাএলীগের সাবেক সভাপ্রতি ও কলেজ ছাএ সংসদের সাবেক ভি,পি এবং গৌরনদী উপজেলা ছাএলীগ কর্মী মোঃ সুমন মোল্লা (মাহমুদ),সহ ছাত্রলীগের ৩জন নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করে তাদের স্বপদে বহাল করেছে বরিশাল জেলা ছাত্রলীগ।

বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েতউদ্দিন সুমন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক মোঃ আবদুর রাজ্জাক,গত শনিবার ৩০ তারিখ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েতউদ্দিন সুমন সেরনিয়াবাত বলেন, উপজেলা গৌরনদীর ছাত্রলীগ থেকে সুজন-মিলন ও সুমনসহ ছাত্রলীগের ৩জন নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। এবং তাদের স্বপদে বহাল করা হয়েছে।

পদ ফিরে পাওয়া ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন সুজন,মিলন খলিফা,সুমন মোল্লা বলেন, আমরা ধন্যবাদ জানাই, বঙ্গবন্ধুর ভাগ্নে পার্বত্য শান্তিচুক্তির প্রনেতা বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপ্রতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ কে,ও বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য যুবসমাজের অহংকার যুবরর্ন্ত সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ কে সহ বরিশাল জেলা ছাএলীগ সভাপ্রতি
হেমায়েতউদ্দিন সুমন সেরনিয়াবাত ও বরিশাল জেলা ছাএলীগ সাধারন সম্পাদক আবদুর রাজ্জাক ভাইকে,আমাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এদিকে,সুজন,মিলন,সুমন সহ ছাত্রলীগের ৩ নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিলসহ মিষ্টি বিতরণ করেন সমর্থককর্মীরা।